সংবাদ শিরোনাম:
ভূঞাপুরে প্রতীক পেয়েই প্রার্থীদের প্রচারণা নাগরপুরে স্বেচ্ছাসেবক লীগ নেতা কে কুপিয়ে হত্যা, আটক ৬ ভলেন্টিয়ার ফর বাংলাদেশ টাঙ্গাইল জেলার উদ্যােগে শ্রমজীবী মানুষের মাঝে ছাতা ও শরবত বিতরণ টাঙ্গাইলে সিলেকশনের মাধ্যমে কোন শ্রমিক সংগঠন করতে দেয়া হবে না: এমপি ছানোয়ার হোসেন জোয়াহেরের আইনজীবি সনদ ও মুক্তিযোদ্ধা হওয়া নিয়ে এবার প্রশ্ন তুলেছেন ছোট মনির এমপি টাঙ্গাইলে স্বেচ্ছাসেবক লীগের পানি-স্যালাইন-শরবত বিতরণ টাঙ্গাইলে চরম উত্তেজনার মধ্য দিয়ে আওয়ামী লীগের দু’পক্ষের মহান মে দিবস পৃথকভাবে পালিত টাঙ্গাইলে মেয়ে ও জামাতার বিরুদ্ধে বাবাকে নির্যাতনের অভিযোগ, বৃদ্ধের মৃত্যু কালিহাতীতে প্রধান শিক্ষককে বাড়িতে ডেকে নিয়ে মারধর, থানায় মামলা লালমাটি যাচ্ছে ইটভাটায়, টাঙ্গাইলের পাহাড়ি টিলা হচ্ছে সমতল ভূমি!
ঘাটাইলে হেরোইনসহ মাদক কারবারি গ্রেপ্তার

ঘাটাইলে হেরোইনসহ মাদক কারবারি গ্রেপ্তার

প্রতিদিন প্রতিবেদক: টাঙ্গাইলের ঘাটাইলে হেরোইনসহ এক কারবারিকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। বুধবার গভীর রাতে উপজেলার বেলদহ গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ওই গ্রামের জহির উদ্দিনের ছেলে আশিকুর রহমান আশিক (২৫)।

ডিবির দাবি গ্রেপ্তারকৃত আশিক মাদক কারবারি। বৃহস্পতিবার দুপুরে তাকে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়।

এ ব্যাপারে জেলা গোয়েন্দা শাখা ডিবি (দক্ষিণ) এর ওসি দেলওয়ার হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ৭৫ গ্রাম হেরোইনসহ তাকে গ্রেপ্তার করা হয়। উদ্ধারকৃত হেরোইনের মূল্য ৭ লাখ ৫০ হাজার টাকা। এ ব্যাপারে থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

খবরটি শেয়ার করুন..

Comments are closed.




© সর্বস্বত্ব সংরক্ষিত । এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি ।
নির্মান ও ডিজাইন: সুশান্ত কুমার মোবাইল: 01748962840